মেহেরপুর জেলা বিএনপি’র সংবাদ সম্মেলন। সরকার দলের ক্যাডারদের হামলা-মামলায় শতাধিক নেতা-কর্মী আহত,সহস্রাধিক ঘরছাড়া,দলীয় কার্যালয় ভাংচুর

Read Time:2 Minute, 39 Second

দেশব্যাপি বিএনপি নেতাকর্মীদের উপর হামলা ও লুটপাটসহ নানা কর্মসুচীতে সরকারী দলের বাধা প্রদানের অভিযোগ তুলে সাংবাদিক সম্মেলন করেছে মেহেরপুর জেলা বিএনপি। সোমবার বিকেল পাঁচটায় মেহেরপুর জেলা বিএনপি’র কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপি’র সভাপতি ও মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য আমজাদ হোসেনের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন। উপস্থিত ছিলেন সাবেক এমপি মাসুদ অরম্নন, জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আমিরম্নল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মারম্নফ আহম্মেদ বিজন, মেহেরপুর পৌর বিএনপি’র সভাপতি জাহাঙ্গীর হোসেন বিশ্বাস সহ বিএনপি’র অন্যান্য নেতৃবৃন্দ। লিখিত বক্তব্যে বলা হয় বর্তমান সরকার ক্ষমতায় আসার পর অসংখ্য বিএনপি নেতাকর্মী সরকারী দলের লোকজনের হাতে হামলা মামলার শিকার হয়েছে। বাড়ি ছেড়েছে সহস্রাধিক নেতাকর্মী।

গাংনী পৌর মেয়র আহম্মদ আলী ও সাবেক এমপি মকবুল হোসেনের নেতৃত্বে আওয়ামী ক্যাডারদের হামলায় গাংনীতে বিএনপি’র প্রতিষ্ঠা বার্ষিকী সহ কোন কর্মসুচী পালন করতে পারছেনা বিএনপি। ইতোমধ্যে কয়েকবার গাংনী উপজেলা বিএনপি’র দলীয় কার্যালয় ভাংচুর করা হয়েছে। সম্প্রতি আমতৈল মানিকদিয়া গ্রামের মুক্তিযোদ্ধা আজিজুল হক হত্যাকান্ডটি ভিন্ন খাতে প্রবাহিত করা হচ্ছে বলে সাংবাদিক সম্মেলনে দাবি করা হয়। ষোলটাকা ইউনিয়নের পরাজিত চেয়ারম্যান প্রার্থী আয়ুব আলী ফায়দা লোটার জন্য বিএনপি নেতা ষোলটাকা ইউপি চেয়াম্যান ছাবদাল হোসেন কালুকে হত্যা মামলার আসামি করেছে। চেয়ারম্যান কালুকে নির্দোষ দাবি করে হত্যা মামলার সুষ্ঠু তদমত্ম দাবি করেন সম্মেলনের বক্তারা।

0 0
Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleppy
Sleppy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *