গাংনীতে যৌণ হয়রানীর অপমান সইতে না পেরে গৃহবধুর গলাই দড়ি দিয়ে আত্বহত্যার চেষ্টা।

Read Time:2 Minute, 26 Second

কানন / লিংকনঃ লম্পটের যৌণ হয়রানীর স্বীকার হয়ে গৃহবধু শাবানা খাতুন (20) গলায় দড়ি দিয়ে আত্বহত্যার চেষ্টা চালিয়েছে।ঘটনাটি ঘটেছে ৯ই এপ্রিল শনিবার দুপুরে মেহেরপুরের গাংনী উপজেলার গাঁড়াডোব গ্রামে।

গৃহবধু শাবানাকে পরিবারের লোকজন গলায় দড়ি পরানো অবস্থায় দেখতে পেয়ে দ্রত গাংনী হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে। তার অবস্থা আশংকাজনক বলে জানিয়েছে কর্তব্যরত ডাক্তার।

গৃহবধু শাবানার পিতা বাদী হয়ে গাংনী থানায় লম্পট আতিয়ারের বিচারের দাবীতে একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

গৃহবধ শাবানার পিতা চরগোয়াল গ্রামের আলতাব হোসেন জানান, আমার জামাই আব্দুল মালেক গম কাটার জন্য আজ সাত দিন যাবৎ আমার বাড়ি গোয়ালগ্রামে অবস্থান করছে। এ সুযোগে ওই গ্রামের সলেমান আলরি লম্পট ছেলে দুই সন্তানের জনক মোবাইল ফোনে ও সরাসরি আমার মেয়েকে কু-প্রস্তাব দিয়ে হমকী দেই। তার একথার প্রতিবাদ করাই সে আমার মেয়েকে হাসুয়া দিয়ে জবাই করে হত্যার হুমকী দেই। বিষয়টি ওই গ্রামের মন্ডল-প্রধানদের জানানোর  হলে সে বৃহস্পতিবার সন্ধায় আমাকে হাসুয়া দিয়ে জবাই করে হত্যার হুমকী দেই। এ অপমান সইতে না পেরে আমার মেয়ে আজ দুপুরে ঘরের মধ্যে গলাই দড়ি দিয়ে আত্বহত্যার চেষ্টা চালাই। তিনি এঘটনার জন্য লম্পট আতিয়ারের বিচার দাবী করেছেন।

এব্যাপারে গাংনী থানার ওসি মতিয়ার রহমান বলেছেন,বিষয়টি আমার কাছে অভিযোগ দেয়ার পর আমি একজন কর্মকর্তাকে পাঠিয়েছি। পরে পুলিশের উপস্থিতি টের পেয়ে অভিযুক্ত পালিয়ে গেছে।

তবে বিষয়টি পরকিয়া কিনা তাও ক্ষতিয়ে দেখা হচ্ছে।

0 0
Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleppy
Sleppy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

One thought on “গাংনীতে যৌণ হয়রানীর অপমান সইতে না পেরে গৃহবধুর গলাই দড়ি দিয়ে আত্বহত্যার চেষ্টা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *