এক দুস্থ্য সহায় সম্বলহীন পরিবারের পাশে রেজ-আন উল বাসার ( তাপস )

Read Time:3 Minute, 6 Second

ডেস্কঃ-বয়সে নবীন হলেও উদার মানষিকতার পরিচয় দিলেন গাংনীর কৃতি সন্তান রেজ-আন উল বাসার ( তাপস ) তাপস গাংনী উপজেলার ঢ্যপা গ্রামের হারুন অর রশিদের পুত্র। তাপস বর্তমানে সুদুর ডোবাইতে একটি কোম্পানিতে কর্মরত আছেন। অন্য প্রবাশি গাংনীস্থদের মত তাপসও প্রতিদিন গাংনী নিউজ অনলাইন পত্রিকাটি পড়েন।তার পার্শবর্তি গ্রাম যুগিন্দার একই পরিবারের ৩জন অসহায় শারীরিক প্রতিবন্ধির একটি প্রতিবেদন গাংনী নিউজ অনলাইন পত্রিকাটিতে প্রকাশিত হলে তাপস যোগাযোগ করে গাংনী নিউজ অনলাইন পত্রিকার এডমিন মিজানুর রহমান হেলালের সাথে। তার কষ্টে অর্জিত টাকা থেকে ঐ পরিবারের ৩জন অসহায় শারীরিক প্রতিবন্ধিরদের আর্থিক সহোযোগিতার আস্বাস দেন। পরবর্তিতে  গাংনী নিউজ পরিবারের পক্ষ থেকে ঐ পরিবারের সাথে যোগাযোগ করে ১লা নভেম্বর সমবার (গাংনীতে দুস্থ্য ও অসহায় মানুসের পাশে দাড়িয়েছে বহুল প্রচারিত গাংনী নিউজ ডট কম) এর আলোকে গাংনী উপজেলা সভা কক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত আলোচনা সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাংনী উপজেলা চেয়ারম্যান একে এম শফিকুল আলম , গাংনী উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ আবু হেনা মোস্তফা জামান , উপজেলা ভাইস চেয়ার ম্যান জুলফিকার আলী ভুট্র ,  মেহেরপুরের প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ পলাশ খন্দকার, বিশিষ্ট সমাজ সেবক মোঃ মনিরুজ্জামান (আতু) বিশিষ্ট সমাজ সেবক শহিদুল ইসলাম , বামুন্দী ইউপি চেয়ারম্যান আওয়াল হোসেন আর ও উপস্থিত ছিলেন গাংনী নিউজ পরিবারের সাংবাদিক মিলন , সাজু , মাহাবুব , আক্তার , জাহিদুল , লিংকন , কানন , আব্বাস , মনিরুল ইসলাম, অল্ডাম ও আবু হোসেন। অনুষ্ঠানে শুরুতে স্বাগত বক্তব্যের মাধ্যমে এ উদ্যেগের বিস্তারিত তুলে ধরেন   গাংনী নিউজের এডমিন মিজানুররহমান (হেলাল) । দুস্থদের পরিবার কে ১টি সেলাই মেশিন অনুদান তুলে দেন রেজানুল বাসার এর পক্ষে তার পিতা হারুন অর রশিদ হারু। তাপস বলেন তার এ সহযোগিতা অব্যাহত থাকবে।

0 0
Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleppy
Sleppy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

6 thoughts on “এক দুস্থ্য সহায় সম্বলহীন পরিবারের পাশে রেজ-আন উল বাসার ( তাপস )

  1. Tapos ke amar pokkho theke onek Dhonnobad. Allah Take r o gangnir sohojogita korar tawfiq dan korun. a sara sokol Probashi bhaiera agie asun Taposer moto kore. jate gangni hote pare Bangladesher ekti Model Upozila. amra gangni ke ro samner dike agie nite chai. Allah amader ke o tawfiq dan korun. after all ami Helal bhai ke dhonnobad dite chai ai jonno jini bangladesher ekti sotto zilar Gangni Upozila theke ekti online news opohar diasen.

    Al Ain, Abu Dhabi
    United Arab Emitaes

  2. সবাই যদি এগিয়ে আসে এ মহতি উদ্দগে তাহলে এটা ধারা বাহিক ভাবে চালিয়ে যাওয়া যায়।

  3. ami pavel parvez (topon molla) C/O.motiar rahaman molla betbaria gangni meherpur ami italy thaki linkkon vai k thank you

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *